রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে কী ইঙ্গিত দিলেন শ্রদ্ধা কাপুর? - Majaru.com

Breaking

Post Top Ad

Monday 25 March 2024

রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে কী ইঙ্গিত দিলেন শ্রদ্ধা কাপুর?


রাহুলের সঙ্গে সম্পর্ক নিয়ে কী ইঙ্গিত দিলেন শ্রদ্ধা কাপুর? 




বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর তার অভিনয়ের পাশাপাশি তার কিউটনেসের জন্যও বেশ জনপ্রিয়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় এবং তার ভক্তদের সাথে তাঁর জীবনের আপডেটগুলি শেয়ার করে চলেছেন। শ্রদ্ধা তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছুদিন ধরেই খবরে রয়েছেন। খবরে বলা হয়েছে, অভিনেত্রী রাহুল মোদীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে এবার একটি পোস্ট করে তাদের সম্পর্ককে আরও হাওয়া দিয়েছেন শ্রদ্ধা।


শ্রদ্ধা কাপুর তাঁর ইনস্টাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন। এই ছবিগুলি শেয়ার করে, অভিনেত্রী ভক্তদের জানিয়েছেন যে, তিনি তার অবসর সময়ে আরাম করছেন। ক্যাপশনে শ্রদ্ধা লিখেছেন- কিছু না ভাই, রবিবার তাই কিছু করছি না। তবে এই পোস্টে বড় ইঙ্গিত দিয়েছেন শ্রদ্ধা। এই ইঙ্গিত থেকেই জানা গিয়েছে, সম্ভবত রাহুল মোদীর সঙ্গে সম্পর্ক রয়েছে এই অভিনেত্রীর।


আসলে এই ছবিতে শ্রদ্ধাকে আরাম করতে দেখা যাচ্ছে। ল্যাভেন্ডার রঙের নাইট স্যুট পরেছেন অভিনেত্রী। এর পাশাপাশি, অভিনেত্রী তার গলায় ক্যাপিটাল 'আর' সহ একটি লকেট পরেছেন, যা সবার নজর কেড়েছে।


এখন এই লকেট দেখে বলা হচ্ছে রাহুল মোদীর নামে লকেট পরেছেন অভিনেত্রী। যদিও, শ্রদ্ধা ক্যাপশনে রাহুল মোদীর কথা উল্লেখ করেননি বা এখনও পর্যন্ত তাদের সম্পর্ক নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। শ্রদ্ধা কাপুর এবং রাহুল মোদীকে বহুবার একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি, তাঁদের দুজনকেই জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহে একসঙ্গে দেখা গিয়েছিল। যদিও দুজনেই প্রকাশ্যে মিডিয়ার সামনে পোজ দেননি।


উল্লেখ্য, সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, 'তু ঝুটি ম্যা মক্কার' ছবির সময় রাহুল মোদীর সাথে শ্রদ্ধা কাপুরের দেখা হয়েছিল। এই ছবির রাইটার ছিলেন রাহুল। এই ছবিটি ছাড়াও রাহুল পেয়ার কা পঞ্চনামা ২, সোনু কে টিটু কি সুইটি লিখেছেন।

No comments:

Post a Comment

Post Top Ad