সালমানের বাড়ির বাইরে এলোপাতাড়ি গুলি! - Majaru.com

Breaking

Post Top Ad

Sunday 14 April 2024

সালমানের বাড়ির বাইরে এলোপাতাড়ি গুলি!

 


সালমানের বাড়ির বাইরে এলোপাতাড়ি গুলি! 


বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খানের বাড়ির বাইরে চলল গুলি। বান্দ্রায় সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে চার রাউন্ড গুলি চালানো হয়েছে। ভোর ৪.৫০ নাগাদ দুই অজ্ঞাত ব্যক্তি এই গুলি চালায় বলে অভিযোগ। উভয় বন্দুকধারী বাইকে করে এসে চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায়। আপাতত কারও আহত হওয়ার খবর নেই। সালমান খানের বাড়ির নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ।


এই গুলি কাণ্ডের পর মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সহ বান্দ্রা পুলিশের দল ঘটনাস্থলে পৌঁছেছে। এছাড়া ফরেনসিক দলও তদন্তের জন্য ঘটনাস্থলে পৌঁছেছে। পুলিশ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে রাস্তার দুপাশে লাগানো সিসিটিভি ফুটেজ দখলে নিয়েছে এবং তদন্ত করছে। ডিসিপিও ঘটনাস্থলে পৌঁছেছেন বলে জানা গেছে।


উল্লেখ্য, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সালমান খানকে বহুবার প্রাণনাশের হুমকি দিয়েছেন। সম্প্রতি কানাডায় অভিনেতা-গায়ক গিপ্পি গ্রেওয়ালের বাড়িতেও হামলা চালিয়েছিলেন লরেন্স বিষ্ণোই। এই হামলার পর বলা হয় সালমান খানের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক ছিল, তাই এই হামলা চালানো হয়েছে।


উল্লেখ্য, ২০২৩ সালেও লরেন্স বিষ্ণোই গ্যাং থেকে সালমানের অফিসে একটি হুমকিমূলক ইমেল পাঠানো হয়েছিল। লরেন্স বিষ্ণোইয়ের হুমকির পর সালমান খানের নিরাপত্তা বাড়িয়েছিল মুম্বাই পুলিশ। বর্তমানে সালমানকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছে। মোহিত গর্গের আইডি থেকে সালমান খানের অফিসে পাঠানো ইমেলে বলা হয়েছিল, 'আপনার বস সালমান খানের সঙ্গে গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) কথা বলবে। লরেন্স বিষ্ণোইয়ের সাক্ষাৎকারটি নিশ্চয়ই দেখেছেন, না দেখে থাকলে দেখতে নিন।'


এর পরে, সালমান খানের ম্যানেজার প্রশান্ত গুঞ্জালকারের অভিযোগে, মুম্বাই পুলিশ গুন্ডা গোল্ডি ব্রার এবং লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে আইপিসির ১২০ (বি), ৩৪ এবং ৫০৬ (২) ধারায় মামলা দায়ের করেছিল।


জেল থেকে এবিপি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে সালমান খানকে প্রাণনাশের হুমকিও দিয়েছিলেন লরেন্স বিষ্ণোই। লরেন্স এবিপি নিউজের 'অপারেশন দুর্দান্ত'-এ বলেছিলেন যে, 'হরিণ মারার জন্য তাকে ক্ষমা চাইতে হবে। তার উচির বিকানেরে আমাদের মন্দিরে গিয়ে ক্ষমা চাওয়া। এই মুহূর্তে আমি গুন্ডা নই, সালমান খানকে মেরে গুন্ডা হয়ে যাব। সালমান খানকে মারাই আমার জীবনের লক্ষ্য। নিরাপত্তা সরিয়ে নিলে সালমান খানকে মেরে ফেলব।'

No comments:

Post a Comment

Post Top Ad