হৃত্বিক-দীপিকার ফাইটার-এর রানটাইম প্রকাশ পরিচালকের - Majaru.com

Breaking

Post Top Ad

Monday 1 January 2024

হৃত্বিক-দীপিকার ফাইটার-এর রানটাইম প্রকাশ পরিচালকের


 হৃত্বিক-দীপিকার ফাইটার-এর রানটাইম প্রকাশ পরিচালকের



বিনোদন ডেস্ক: হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত 'ফাইটার' বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলির মধ্যে একটি। টিজার থেকে পোস্টার এবং ছবির গান ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে এবং একই সাথে ভক্তরা ছবিটির মুক্তির জন্য অপেক্ষা করছেন অধীর আগ্রহে। দর্শকরা দীপিকা ও হৃত্বিকের অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখতে আগ্রহী। এই সবের মাঝে, বেশ কয়েকটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে, যেখানে ফাইটার-এর রানটাইম ৩ ঘন্টা এবং ১০ মিনিটের বলে বলা হয়েছে। তবে, পরিচালক সিদ্ধার্থ আনন্দ 'ফাইটার' এর রানটাইম গুজবে প্রতিক্রিয়া জানিয়ে ছবিটি আসলে কত ঘন্টার তা প্রকাশ করেছেন।


পরিচালক সিদ্ধার্থ আনন্দ 'ফাইটার'-এর দীর্ঘ রানটাইম সম্পর্কে গুজবের প্রতি প্রতিক্রিয়া জানিয়েছেন। পরিচালক তার এক্স হ্যান্ডেলে (পূর্বে ট্যুইটার নামে পরিচিত) দীপিকা পাড়ুকোন এবং হৃত্বিক রোশনের আসন্ন চলচ্চিত্রের আসল রানটাইম প্রকাশ করেছেন। "ফাইটার রান টাইম গুজব। প্রকৃত রান টাইম ২ ঘন্টা ৪০ মিনিটের কম," তিনি তার পোস্টে লিখেছেন।


'ফাইটার'-এর স্টার কাস্ট সম্পর্কে কথা বলতে গেলে, দীপিকা এবং হৃত্বিক ছাড়াও, ছবিতে অভিনেতা অনিল কাপুর এবং করণ সিং গ্রোভারও অভিনয় করেছেন। 'ফাইটার'-এ স্কোয়াড্রন লিডার মিনাল রাঠোর ওরফে মিনি চরিত্রে দীপিকা পাড়ুকোন এবং স্কোয়াড্রন লিডার শমসের পাঠানিয়ার চরিত্রে হৃত্বিক রোশন, যিনি প্যাটি নামেও পরিচিত। অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে, আর করণ স্কোয়াড্রন লিডার সরতাজ গিল ওরফে তাজের ভূমিকায়। ‘ফাইটার’-এ আরও অভিনয় করবেন অক্ষয় ওবেরয়, সানজিদা শেখ এবং তালাত আজিজ। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

No comments:

Post a Comment

Post Top Ad