এবার ওটিটিতেই দেখা যাবে হৃত্বিকের 'ফাইটার' - Majaru.com

Breaking

Post Top Ad

Thursday 21 March 2024

এবার ওটিটিতেই দেখা যাবে হৃত্বিকের 'ফাইটার'


এবার ওটিটিতেই দেখা যাবে হৃত্বিকের 'ফাইটার'



বিনোদন ডেস্ক, ২১ মার্চ: বলিউড অভিনেতা হৃত্বিক রোশন চলতি বছরের শুরুতে তাঁর ব্লকবাস্টার ছবি 'ফাইটার' দিয়ে বড় পর্দায় আলোড়ন সৃষ্টি করেছেন। এই ছবিতে হৃত্বিক রোশনের সঙ্গে দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছিল মুখ্য ভূমিকায়। ছবিটি তার আয়ের সাথে বক্স অফিসে আলোড়ন সৃষ্টিতে কোন খামতি রাখে নি। এই এয়ারিয়াল অ্যাকশন সিকোয়েন্স ফিল্মটি ২১২.৬৩ কোটি টাকা আয় করেছিল। আপনি যদি এই ছবিটি বড় পর্দায় না দেখে থাকেন তবে এখন আপনি ঘরে বসেও এই ছবিটি উপভোগ করতে পারেন।


গত মাস থেকেই ওটিটি-তে এই ছবি মুক্তি নিয়ে তুমুল আলোচনা চলছিল। এখন নির্মাতারা এই ছবিটি ওটিটি-তে মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছেন। নেটফ্লিক্স (Netflix)-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ফিল্ম সংক্রান্ত একটি আপডেট দেওয়া হয়েছে। এখন ছবিটির একটি ছোট ক্লিপিংয়ের সাথে ক্যাপশনে বাকি তথ্য দেওয়া হয়েছে। ক্যাপশনে লেখা- 'লেডিস অ্যান্ড জেন্টলম্যান ফাইটার ল্যান্ডিংয়ের জন্য প্রস্তুত। এই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে আজ রাতে অর্থাৎ ২০ তারিখ মধ্যরাতে ১২ টায়।'


উল্লেখ্য, হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিটি এই বছরের ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছিল। ওয়ার এবং বিগ ব্যাং ছবির পর সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এটি ছিল হৃত্বিক রোশনের তৃতীয় ছবি। ইন্ডিয়া টুডে-র প্রতিবেদনে বলা হয়েছে, হৃত্বিক রোশনকে যখন ছবিটির ওটিটি রিলিজ নিয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অভিনেতা বলেছিলেন- ফাইটার ফিল্মটি ভারতীয় বিমান বাহিনীর প্রতি আমাদের শ্রদ্ধাঞ্জলি। নেটফ্লিক্সে এই ছবিটি মুক্তি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছি। এর সাথে, অভিনেতা জানিয়েছিলেন যে, ছবিটির ওটিটি সংস্করণে, ছবির সেই মুছে ফেলা দৃশ্যগুলিও দেখানো হবে যা প্রেক্ষাগৃহে দেখা যায়নি। এর পাশাপাশি ছবির দিল বেকারর গানটিও দেখা যাবে ছবির ওটিটি সংস্করণে।

No comments:

Post a Comment

Post Top Ad