অ্যাটলির ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, প্রকাশ্যে মুহুর্তা পূজার ভিডিও - Majaru.com

Breaking

Post Top Ad

Sunday 14 January 2024

অ্যাটলির ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, প্রকাশ্যে মুহুর্তা পূজার ভিডিও


অ্যাটলির ছবিতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে, প্রকাশ্যে মুহুর্তা পূজার ভিডিও 


 বিনোদন ডেস্ক: 'জওয়ান' দিয়ে আলোড়ন সৃষ্টি করেছিলেন অ্যাটলি। মকর সংক্রান্তি উপলক্ষে তাঁর পরবর্তী ছবি 'ভিডি 18' ঘোষণা করা হয়েছে আজ রবিবার। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশ। এই ছবিতে তাকে অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। সম্প্রতি একটি পুজোর শুটিং হয়েছে। এদিন মুহুর্তা শটও করা হয়। অ্যাটলি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে পূজা এবং মুহুর্তের শটের আভাস দেখানো হয়েছে। তিনি আরও প্রকাশ করেছেন যে, প্রধান চরিত্রে অভিনয় করবেন ভামিকা গাব্বি।


মুম্বাইতে 'ভিডি 18'-এর শুটিংয়ের আগে একটি জমকালো পুজো হয়। নির্মাতার শেয়ার করা ভিডিওতে ছবিটির প্রযোজক, পরিচালক এবং স্টারকাস্টকে দেখা যাচ্ছে।  শুটিং শুরুর আগে অ্যাটলিসহ পুরো টিম ঈশ্বরের আশীর্বাদ নেন। এই অনুষ্ঠানে বরুণ ধাওয়ান, কীর্তি সুরেশ এবং ভামিকা গাব্বিকে দেখা যায় ট্র্যাডিশনাল লুকে।  বরুণ ধাওয়ানও নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন। অভিনেতা এটির ক্যাপশন দিয়েছেন, 'শীঘ্রই শিরোনামটি প্রকাশ করা হবে।' ভামিকা ক্যাপশন সহ ভিডিওটি শেয়ার করেছেন, 'আপনাদের সাথে এই খবরটি শেয়ার করার জন্য অপেক্ষা করছি, শীঘ্রই আরও উত্তেজনাপূর্ণ খবর আসছে।'



শিরোনাম শীঘ্রই প্রকাশ করা হবে

বহুদিন ধরেই এই ছবি নিয়ে আলোচনা হচ্ছিল। যেটিতে অ্যাটলিকে অ্যাকশন সিকোয়েন্স এবং ছবির তীব্র অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। এর সাথে, অবশেষে জানা গেছে যে শিগগিরই ছবির নাম প্রকাশ করা হবে এবং বর্তমানে ছবিটির শুটিং চলছে।


 ছবির তারকা কাস্ট

এই ছবিটি পরিচালনা করছেন পরিচালক কালিস।  জ্যোতি দেশপান্ডে এবং মুরাদ খেতানির সাথে অ্যাটলি ছবিটি প্রযোজনা করছেন। প্রথমবার একসঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ান, কীর্তি সুরেশ এবং ভামিকা গাব্বিকে।

No comments:

Post a Comment

Post Top Ad