হৃত্বিক-দীপিকার ফাইটার-এর ট্রেলার রিলিজ - Majaru.com

Breaking

Post Top Ad

Monday 15 January 2024

হৃত্বিক-দীপিকার ফাইটার-এর ট্রেলার রিলিজ


 হৃত্বিক-দীপিকার ফাইটার-এর ট্রেলার রিলিজ 



বিনোদন ডেস্ক, ১৫ জানুয়ারি: নতুন বছর ২০২৪  শুরু হতে না হতেই বলিউডে বহু প্রতীক্ষিত ছবি মুক্তির প্রস্তুতি শুরু হয়ে গেছে। হৃত্বিক রোশন, দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুর অভিনীত ছবি 'ফাইটার' এই বছরের জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে, যার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সোমবার ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে যাতে সিনেমার সব অভিনেতাদেরই অসাধারণ অ্যাকশন করতে দেখা যায়।


 প্রকাশ্যে এল ট্রেলার

 মুক্তি পেয়েছে দীপিকা-হৃত্বিক জুটির বহুল প্রতীক্ষিত ছবি 'ফাইটার'-এর ট্রেলার। ট্রেলারটি এমন যে এটি আপনার মধ্যে দেশপ্রেম জাগ্রত করবে। ছবির ট্রেলারে অ্যাকশন দেখে সবাই মুগ্ধ। একদিকে যেখানে হৃত্বিক রোশনকে আকাশে প্লেন উড়িয়ে অসাধারণ অ্যাকশন করতে দেখা যাচ্ছে, অন্যদিকে দীপিকা পাড়ুকোনকেও বিমান বাহিনীর অফিসার হয়ে আকাশে অ্যারিয়াল অ্যাকশন করতে দেখা যাচ্ছে। ট্রেলারে প্রচুর পরিমাণে দেশপ্রেমের চেতনা দেখা যাচ্ছে। উল্লেখ্য, এই ছবির মাধ্যমেই প্রথমবারের মতো বড় পর্দায় দেখা যাবে দীপিকা ও হৃত্বিকের জুটি।


 ২৫শে জানুয়ারি মুক্তি পাবে

এই বছর প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মুক্তি পাবে ফাইটার। ফাইটার ২৫ জানুয়ারী, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এর আগে 'পাঠান', 'ওয়ার' এবং 'ব্যাং-ব্যাং'-এর মতো সুপারহিট ছবিও করেছেন সিদ্ধার্থ আনন্দ।


'ফাইটার'-এর তারকা কাস্ট সম্পর্কে কথা বলতে গেলে, হৃত্বিক রোশন, দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুর ছাড়াও, করণ সিং গ্রোভার, আকর্ষ আলগ, অক্ষয় ওবেরয় এবং সানজিদা শেখকেও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। ট্রেলারে এটা স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে এই চরিত্রগুলো ছবিতে কঠোর পরিশ্রম করেছে এবং তাদের ভূমিকা খুব ভালোভাবে পালন করেছে


No comments:

Post a Comment

Post Top Ad