রোহিতের 'সিংঘম এগেইন'-এ এন্ট্রি শ্বেতার - Majaru.com

Breaking

Post Top Ad

Saturday 6 January 2024

রোহিতের 'সিংঘম এগেইন'-এ এন্ট্রি শ্বেতার

 


রোহিতের 'সিংঘম এগেইন'-এ এন্ট্রি শ্বেতার




প্রেসকার্ড নিউজ বিনোদন ডেস্ক, ০৬ জানুয়ারি: টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারিকে শীঘ্রই বড় পর্দায় দেখা যাবে। আজকাল, অভিনেত্রী-মডেল পলক তিওয়ারি তার আসন্ন প্রকল্পগুলির জন্য শিরোনামে রয়েছেন, এবারে তার মা শ্বেতা তিওয়ারিও ইন্ডাস্ট্রিতে প্রত্যাবর্তনের জন্য তৈরি।


 সম্প্রতি, ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর ট্রেলার লঞ্চ করা হয়েছে যাতে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে দেখা যাবে বিবেক ওবেরয়, শিল্পা শেঠি এবং শ্বেতা তিওয়ারিকে। ট্রেলার লঞ্চে, পরিচালক রোহিত শেঠি শ্বেতা তিওয়ারি সম্পর্কে একটি বড় প্রকাশ করেছেন।


পরিচালক রোহিত শেঠি ওটিটি প্ল্যাটফর্মে প্রবেশ করেছেন। এখন অ্যাকশন-স্টান্ট ফিল্ম ছাড়াও, দর্শকরা ওটিটি প্ল্যাটফর্মে রোহিত শেঠির জাদু দেখতে পাবেন। রোহিত শেঠির আসন্ন ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর ট্রেলার লঞ্চ হয়েছে ৫ জানুয়ারি। ট্রেলার লঞ্চে শ্বেতা তিওয়ারি সম্পর্কে একটি আপডেট দিয়েছেন পরিচালক রোহিত শেঠি।


রোহিত জানিয়েছেন যে, শ্বেতা তিওয়ারিকে তাঁর আসন্ন ছবি 'সিংঘম এগেইন'-এও দেখা যাবে। 'সিংঘম এগেইন'-এ গোয়েন্দা অফিসারের ভূমিকায় দেখা যাবে শ্বেতাকে। এছাড়া ওয়েব সিরিজেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন শ্বেতা। ভক্তরাও অপেক্ষা করছেন এই ওয়েব সিরিজ ও ছবির জন্য।

 

ট্রেলার লঞ্চে, শ্বেতা তিওয়ারিকে জিজ্ঞাসা করা হয়েছিল 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ তার অভিজ্ঞতা কেমন ছিল? এই বিষয়ে অভিনেত্রী জানান, রোহিত শেঠির পুলিশ মহাবিশ্বের অংশ হওয়া তার জন্য কতটা উত্তেজনা ছিল। তিনি বলেন, "রোহিত স্যারের কপ ইউনিভার্সের অংশ হওয়া নিজেই একটি সম্মানের বিষয়। আমি যখন এটির জন্য কল পেয়েছি, তখন আমি এত খুশি হয়েছিলাম যে আমি কাস্টিং ডিরেক্টরের কথা না শুনেই হ্যাঁ বলেছিলাম। তিনি জিজ্ঞাসা করেছিলেন আপনি শুনতে চান কিনা? আপনার চরিত্র… তাই আমি উত্তেজিতভাবে না বলেছিলাম এবং বলেছিলাম যে আমি এর একটি অংশ হতে চাই।”


 শ্বেতা আরও বলেন, "আমি রোহিত স্যারের সাথে প্রথমবার 'খতড়ো কে খিলাড়ি'-তে দেখা করেছিলাম। আমি তাকে ভয় পেতাম। তার কথা থেকে অনুমান করা অসম্ভব ছিল যে তিনি মজা করছেন নাকি আসলেই বকা দিচ্ছেন। রোহিত স্যারের নেচার আমার ভালো লেগেছে। রোহিত স্যারের সাথে কাজ করা সমস্ত শিল্পীরা সমান সম্মান পান। এ জন্যই তিনি এবং তাঁর টিমের সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে।"

No comments:

Post a Comment

Post Top Ad