হাসপাতালে ভর্তি অভিনেত্রী উর্বশী - Majaru.com

Breaking

Post Top Ad

Friday 5 January 2024

হাসপাতালে ভর্তি অভিনেত্রী উর্বশী


হাসপাতালে ভর্তি অভিনেত্রী উর্বশী 


বিনোদন ডেস্ক: টিভি অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া তার প্রতিভা এবং ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। তার বিশাল ফ্যান ফলোয়িং আছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার দর্শকদের সাথে সংযুক্ত থাকেন এবং প্রায়শই তার ব্যক্তিগত জীবনের ঝলক শেয়ার করেন। একইভাবে তার দুই ছেলে ক্ষিতিজ ও সাগরও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। উর্বশীর বড় ছেলে ক্ষিতিজ তার মায়ের একটি ছবি শেয়ার করেছেন এবং মানুষকে হতবাক করে দিয়েছেন যে, তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।


শুক্রবার, ক্ষিতিজ ঢোলাকিয়া তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে হাসপাতালের রুম থেকে উর্বশী ঢোলাকিয়ার একটি ছবি শেয়ার করেন। শারীরিক অবনতির কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছে 'নাগিন ৬' অভিনেত্রীকে। বর্তমানে উর্বশী জুহুর নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন। ক্ষিতিজ তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিওও শেয়ার করেছেন, যাতে উর্বশীকে হাসপাতালের বিছানায় বসে থাকতে দেখা যায়। তার হাসপাতালে ভর্তির সঠিক কারণও জানা গেছে।


উর্বশী ঢোলাকিয়া নিজেই জানিয়েছেন তার কী হয়েছে। তিনি বলেন- '২০২৩ সালের ডিসেম্বরের শুরুতে, ঘাড়ে টিউমার (সিস্ট) সনাক্ত করায় আমাকে অস্ত্রোপচার করতে হয়েছিল। আমার অস্ত্রোপচার সফল হয়েছে এবং এখন আমাকে ১৫ থেকে ২০ দিনের জন্য বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে।'


উল্লেখ্য, উর্বশী ঢোলাকিয়াকে সম্প্রতি ডান্স রিয়েলিটি শো 'ঝলক দিখলা জা সিজন ১১'-এ দেখা গেছে। কোরিওগ্রাফার বৈভব ঘুগের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। তার অভিনয় সম্পর্কে কথা বলতে গিয়ে উর্বশী ঢোলাকিয়া বলেন, 'আমার প্রথম অভিনয় ছিল নার্ভ-রেকিং। আমি মনে করি একই সাথে উত্তেজনা এবং নার্ভাসনেস ছিল। আমি এর থেকে বেশি কিছু আশা করিনি।'


উর্বশী ঢোলাকিয়া শিশু শিল্পী হিসাবে শুরু করেছিলেন এবং 'কসৌটি জিন্দেগি কি'-তে কমলিকার বিখ্যাত ভূমিকায় অভিনয় করেছিলেন। আজ অবধি তিনি তার দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। উর্বশী কিছু রিয়েলিটি শোও করেছেন যার মধ্যে রয়েছে 'কমেডি সার্কাস', 'বিগ বস ৬', 'নাচ বলিয়ে ৯' এবং আরও অনেক কিছু।

No comments:

Post a Comment

Post Top Ad