টুয়েলভথ ফেল- এর প্রশংশা রোহিতের, পাল্টা কী বললেন বিধু বিনোদ চোপড়া? - Majaru.com

Breaking

Post Top Ad

Friday 12 January 2024

টুয়েলভথ ফেল- এর প্রশংশা রোহিতের, পাল্টা কী বললেন বিধু বিনোদ চোপড়া?

 


টুয়েলভথ ফেল- এর প্রশংশা রোহিতের, পাল্টা কী বললেন বিধু বিনোদ চোপড়া?



বিনোদন ডেস্ক: রোহিত শেঠি বলিউডের অন্যতম বড় প্রযোজক-পরিচালক। আজকাল তিনি তার আসন্ন ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর প্রচারে খুব ব্যস্ত। সম্প্রতি, একটি সাক্ষাত্কারের সময়, রোহিত বলেন যে, আইপিএস মনোজ শর্মার কথায়, তিনি বিধু বিনোদ চোপড়াকে বলেছিলেন, তিনি তাঁর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি 'টুয়েলভথ ফেল' খুব পছন্দ করেছেন। এরপরই এমন প্রতিক্রিয়া জানিয়েছেন বিধু বিনোদ চোপড়া।


রোহিত বলেন যে, সিনিয়র হওয়ায় তিনি বিধুকে সম্মান করেন। তাঁর কাজের প্রশংসাও করেন তিনি। বিশেষ করে তার ছবি 'পরিন্দা' সম্পর্কে রোহিত বলেন, 'আমি মনোজ শর্মাকে খুব ভালো করেই চিনি, টুয়েলভথ ফেল তারই সম্পর্কে। আমি যখন তার সাথে দেখা করি এবং চলচ্চিত্রটির প্রশংসা করি, তখন তিনি বলেছিলেন যে আমার এটি বিধু স্যারকে বলা উচিৎ এবং তিনি খবরটি শুনে খুশি হবেন।

 


তিনি আরও বলেন, মনোজের অনুরোধে আমি বিধু স্যারকে জানালে তিনি বলেন- 'ছবিটা পছন্দ হয়েছে?' আমি বললাম, 'হ্যাঁ স্যার'। বিধু স্যার বললেন, 'চল এখন ওয়াইনের বোতল পাঠা', এই সিনিয়র-জুনিয়র কথাটা খুব মনে পড়ে।


উল্লেখ্য, রোহিত শেঠির প্রথম ওয়েব সিরিজ 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স' ১৯ জানুয়ারি থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে। এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। তার সঙ্গে দেখা যাবে শিল্পা শেঠি ও বিবেক ওবেরয়কেও। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্বেতা তিওয়ারি, নিকিতিন ধীর এবং ঋতুরাজ সিং। আসলে, শুধু রোহিত নয় সিদ্ধার্থ ও শিল্পার ক্যারিয়ারে এটিই প্রথম সিরিজ। ৭ পর্বের এই সিরিজটি অ্যাকশনে ভরপুর।

No comments:

Post a Comment

Post Top Ad