ছবি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটে লাল ড্রিম গার্ল! ভাইরাল ভিডিও - Majaru.com

Breaking

Post Top Ad

Thursday 11 January 2024

ছবি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটে লাল ড্রিম গার্ল! ভাইরাল ভিডিও


ছবি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটে লাল ড্রিম গার্ল! ভাইরাল ভিডিও 



বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী হেমা মালিনীর অভিনয়ের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে। ড্রিম গার্ল হেমা মালিনীর এক ঝলক পেতে মরিয়া সবাই।  প্রায়ই অনেক অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায় এই অভিনেত্রীকে।  সম্প্রতি, হেমা মালিনীর একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে যাতে তাকে একজন ভক্তের ওপর তার রাগ প্রকাশ করতে দেখা যায়।


 সম্প্রতি অভিনেত্রী হেমা মালিনী মুম্বাইয়ে কবি-গীতিকার গুলজারের জীবনী 'গুলজার সাহাব: হাজার রাহে মুরকার দেখে'-এর লঞ্চ ইভেন্টে পৌঁছেছিলেন। এ সময় অভিনেত্রীকে ভিন্ন স্টাইল দেখা যায়।  এই ইভেন্টের একটি ভিডিও সামনে এসেছে যাতে হেমা মালিনীকে এক ভক্তের ওপর রেগে যেতে দেখা যায়।



ভিডিওতে দেখা যায় লঞ্চ ইভেন্ট থেকে বেরিয়ে আসেন হেমা মালিনী। এসময় মিডিয়া ও পাপারাজ্জিরা তাদের ধরার চেষ্টা করে। এরপর এক ভক্ত তার কাছে ছবি দাবী করতে থাকে।  অভিনেত্রী ভক্তের ওপর রেগে গিয়ে বলেন, "এখানে সেলফি তুলতে আসিনি।"


ইন্টারনেটে বেশ ভাইরাল হচ্ছে হেমা মালিনীর এই ভিডিও।  সামাজিক যোগাযোগ মাধ্যমেও মানুষের প্রতিক্রিয়া আসছে। ব্যবহারকারীরা হেমার আচরণকে অভদ্র বলে অভিহিত করলেও কেউ কেউ তার পক্ষ নেন। একজন ব্যবহারকারী লিখেছেন- 'আপনাকে খুব রুড দেখাচ্ছে।'  অন্যরা লিখেছেন, 'কিসের জন্য এই ইন্ডাস্ট্রির মানুষগুলোর এত অহংকার?  কী এমন চেয়েছিল?' কিছু ব্যবহারকারী হেমা মালিনীর আচরণকে জয়া বচ্চনের সাথে তুলনা করেছেন, কারণ জয়া বচ্চনকেও অনেকবার মিডিয়ার সামনে রুড হতে দেখা গেছে।



No comments:

Post a Comment

Post Top Ad