সালার-এর সাফল্যে জমকালো পার্টি, ভাইরাল ছবি - Majaru.com

Breaking

Post Top Ad

Tuesday 9 January 2024

সালার-এর সাফল্যে জমকালো পার্টি, ভাইরাল ছবি



সালার-এর সাফল্যে জমকালো পার্টি, ভাইরাল ছবি 



বিনোদন ডেস্ক: আজকাল বক্স অফিসে ‘সালার’ ছবিটি ব্যাপক লাভ করেছে। এটগ 22 ডিসেম্বর 2023-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এরই মধ্যে নির্মাতারা এর সাফল্য উদযাপন করেছেন। যেটিতে কেজিএফ পরিচালক প্রশান্ত নীল পরিচালিত প্রভাস অভিনীত ছবিটি বিশ্বজুড়ে ভক্ত এবং দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা এবং প্রশংসা পেয়েছে।



এই ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে 650 কোটি টাকা ব্যবসা করেছে।  ছবিটি ভারতে 550 কোটি টাকা, বিদেশে 153 কোটি টাকা এবং বিশ্বব্যাপী 703 কোটি টাকা সংগ্রহ করেছে। ছবিটির তুমুল সাফল্য দেখে সম্প্রতি একটি পার্টির আয়োজন করেন নির্মাতারা। প্রযোজক, প্যান ইন্ডিয়ার সুপারস্টার প্রভাস, পরিচালক প্রশান্ত নীল, পৃথ্বীরাজ সুকুমারন, সঙ্গীত সুরকার রবি বসরুর এবং পরিবেশক অনিল থাদানি উপস্থিত ছিলেন।


নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় এই সাফল্য উদযাপনের একটি ঝলক শেয়ার করেছেন। এই উপলক্ষে, নির্মাতারা একটি কিট অর্ডার করেছিলেন যাতে ব্লকবাস্টার সালার লেখা ছিল। প্রভাস তার দলের সাথে তার ব্লকবাস্টার কেক কাটেন। এই ছবিগুলি শেয়ার করার সময়, Hombale ফিল্ম ইন্সটাতে ক্যাপশন দিয়েছে - 'ব্লকবাস্টার সাফল্যে ব্লকবাস্টার সেলিব্রেশন'। এছাড়াও, পুরো টিম ছবিটির উদযাপনে অংশ নিয়েছিল। 


ছবিটির অসাধারণ সাফল্যের পর দর্শকরা বহুল প্রতীক্ষিত সিক্যুয়েল 'সালার পার্ট 2: শৌর্য পর্ব'-এর গল্পের পরবর্তী অংশ জানতে আগ্রহী।  হোম্বালে ফিল্মের 'সালার: পার্ট 1 সিজফায়ার' চলচ্চিত্র নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এবং এতে অভিনয় করেছেন প্রভাস, শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন এবং জগপতি বাবু। একই সঙ্গে এই ছবিটি নির্মাণ করেছেন বিজয় কিরাগান্দুর।

No comments:

Post a Comment

Post Top Ad