পর্দায় কামব্যাক তারা সিংয়ের, আসছে 'গদর ৩' - Majaru.com

Breaking

Post Top Ad

Saturday 20 January 2024

পর্দায় কামব্যাক তারা সিংয়ের, আসছে 'গদর ৩'


পর্দায় কামব্যাক তারা সিংয়ের, আসছে 'গদর ৩'



বিনোদন ডেস্ক: 'গদর ২' দিয়ে বক্স অফিসে হইচই সৃষ্টি করার পর, এবারে 'গদর ৩'- তে দেখা যাবে তারা সিং ওরফে সানি দেওলকে। পরিচালক অনিল শর্মা আসছেন ছবির তৃতীয় পর্ব নিয়ে এবং এর কাহিনীও চূড়ান্ত হয়েছে। 'গদর ৩'-এর মাধ্যমে তারা সিং-এর চরিত্রে তৃতীয়বারের মতো ফিল্মের পর্দায় ফিরবেন সানি দেওল। 'গদর ২' মুক্তি পায় ২০২৩ সালে। সানি দেওল এবং আমিশা প্যাটেল অভিনীত এই ছবিটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছে এবং দুর্দান্ত আয় করেছে। এখন অনিল শর্মা 'গদর ৩' নিয়ে প্রস্তুত। তিনি এক সাক্ষাৎকারে এই ছবিটি নিয়ে কথা বলেছেন এবং কাজ কতদূর পৌঁছেছে তা জানিয়েছেন।


 'পিঙ্কভিলা'-র প্রতিবেদন অনুযায়ী, 'গদর ৩'-কে সবুজ সংকেত দিয়েছে জি স্টুডিওস। অনিল শর্মা, সানি দেওল এবং জি স্টুডিওর মধ্যে প্রথম রাউন্ডের পেপারওয়ার্ক সম্পন্ন হয়েছে।


প্রতিবেদন অনুযায়ী, একটি সূত্র জানিয়েছে যে, 'গদর ২' শেষ হয়েছে এই প্রতিশ্রুতি দিয়ে যে গদর ৩ আসবে। এটি কেবল একটি ঘোষণা ছিল না, 'গদর ২' শেষ হওয়ার সাথে সাথে অনিল শর্মা তৃতীয় অংশের পরিকল্পনা শুরু করেছিলেন। 'গদর ৩'-এর গল্প নিয়ে ভাবনা নিয়ে কাজ শুরু করেছিলেন তিনি। এখন অবশেষে 'গদর ৩'-এর প্রাথমিক ধারণা চূড়ান্ত করা হয়েছে।


সূত্রটি আরও জানিয়েছে যে, 'গদর ৩-'ও আগের দুটি ছবির মতো ভারত-পাকিস্তানের বিরোধের ওপর ভিত্তি করে তৈরি হবে। তবে এবার অনেক কিছু ঝুঁকির মুখে পড়বে। অনিল শর্মা এবং তার সমস্ত লেখার অংশীদার এই ধারণাটি পছন্দ করেছেন। এখন এই ধারণাটি বিকাশের জন্য অনেক কঠোর পরিশ্রম করা হবে। সূত্র জানায়, তারা, সকিনা ও জিতের গল্প কোন দিকে এগোবে সে বিষয়ে ধারণা পাওয়া গেছে।

No comments:

Post a Comment

Post Top Ad