'মুন্না ভাই থ্রি' কবে আসবে? নীরবতা ভাঙলেন রাজকুমার হিরানি - Majaru.com

Breaking

Post Top Ad

Saturday 30 December 2023

'মুন্না ভাই থ্রি' কবে আসবে? নীরবতা ভাঙলেন রাজকুমার হিরানি

 


'মুন্না ভাই থ্রি' কবে আসবে? নীরবতা ভাঙলেন রাজকুমার হিরানি 




বিনোদন ডেস্ক: রাজকুমার হিরানির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান অভিনীত 'ডাঙ্কি' বক্স অফিসে দারুণ হিট করেছে। এই আবহেই রাজকুমার হিরানি সঞ্জয় দত্ত অভিনীত তার ব্লকবাস্টার ফিল্ম 'মুন্না ভাই' ফ্র্যাঞ্চাইজির সর্বাধিক প্রতীক্ষিত তৃতীয় ভাগের একটি উত্তেজনাপূর্ণ আপডেট শেয়ার করেছেন। সম্প্রতি এএনআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে রাজকুমারানি হিরানি 'মুন্না ভাই এমবিবিএস'-এর তৃতীয় অংশের সম্ভাবনার ইঙ্গিত দিয়েছেন।


এএনআই-এর সাথে কথা বলার সময়, রাজকুমার হিরানি বলেন, “মুন্না ভাইয়ের সাথে আমাদের স্ট্রাগল ছিল যে শেষ দুটি ছবি এতটাই ভালো হয়ে গেছে যে আমার কাছে এখনও ৫টি অর্ধ-লিখিত স্ক্রিপ্ট পড়ে আছে। আমার প্রায়ই সঞ্জুর (সঞ্জয় দত্ত) সঙ্গে কথা হয়। তিনি বলেন, একটি তৈরি করা উচিৎ। এই 'ডাঙ্কি' এখন শেষ, তাই এখন পুরোনো গল্পের বাক্স খুলব। মন তো করে আরও একটা মুন্না ভাই বানানোর আছে, কিন্তু কবে জানি না।"


উল্লেখ্য, ২০০৩ সালে, রাজকুমার হিরানি প্রথম মুন্না ভাই (সঞ্জয় দত্ত) এবং সার্কিট (আরশাদ ওয়ার্সি) এর আইকনিক চরিত্রগুলির সাথে মুন্না ভাই এমবিবিএস-এর কমেডি ছবি দিয়ে বিশ্বকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। এই ছবিটি বক্স অফিসে ঝড় তোলে এবং সুপার-ডুপার হিট হয়। এরপর ২০০৬ সালে রাজকুমার হিরানি এই ছবির সিক্যুয়াল 'লাগে রাহো মুন্না ভাই' রিলিজ করেন। এই ছবিতে আরও একবার সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসারি গান্ধীগিরির ছোঁয়া মানুষের হৃদয় ছুঁয়ে যায়। সেই থেকে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ছবির তৃতীয় পর্বের জন্য।


এদিকে রাজকুমার হিরানির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান অভিনীত ছবি 'ডাঙ্কি'ও বেশ প্রশংসিত হচ্ছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, অনিল গ্রোভার এবং বিক্রম কোচার। ২১ ডিসেম্বর মুক্তি পাওয়া এই ছবিটি বক্স অফিসে ১৫০ কোটি টাকা আয় করেছে এবং দ্রুত ২০০ কোটি টাকার অঙ্ক স্পর্শ করার দিকে এগিয়ে যাচ্ছে।

No comments:

Post a Comment

Post Top Ad