বক্স অফিসে 'সালার' ঝড় - Majaru.com

Breaking

Post Top Ad

Sunday 31 December 2023

বক্স অফিসে 'সালার' ঝড়



 বক্স অফিসে 'সালার' ঝড় 



 বিনোদন ডেস্ক, ৩১ ডিসেম্বর: দক্ষিণের সুপারস্টার প্রভাসের ছবি 'সালার' মুক্তির পর থেকেই বক্স অফিসে আধিপত্য বিস্তার করেছে। ছবিটি দর্শকের পাশাপাশি সমালোচকরাও বেশ পছন্দ করছেন। মুক্তির আগে থেকে মুক্তির দ্বিতীয় শনিবার পর্যন্ত ছবিটি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা রয়েছে। আয়ের দিক থেকেও শাহরুখ খানের 'ডাঙ্কি'কে পিছনে ফেলে দিয়েছে প্রভাসের ছবি। এখন পর্যন্ত ছবিটি ৩০৮ কোটি টাকা আয় করেছে। একই সঙ্গে এখন এর দ্বিতীয় শনিবার অর্থাৎ ৯ম দিনের সংগ্রহও প্রকাশ পেয়েছে।


 ৯তম দিনে 'সালার' কত আয় করেছে?

 ছবিটির সংগ্রহ সম্পর্কে কথা বলতে গেলে, সালার উদ্বোধনী দিনেই ৯০.৭ কোটি টাকার একটি দর্শনীয় সংগ্রহ করেছে। দ্বিতীয় দিনে ছবিটি ৫৬.৩৫ কোটি টাকা সংগ্রহ করেছে। এর সাথে, ছবিটি ৮ তম দিনে অর্থাৎ শনিবার ৯.৬২ কোটি টাকা সংগ্রহ করেছে। 


স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, সালার মুক্তির ৯তম দিনে অর্থাৎ রবিবার ১২.৫০ কোটি টাকা সংগ্রহ করেছে। এর সাথে, সালার ৯ দিনের মোট ব্যবসায় ৩২৯.৬২ কোটি টাকার শক্তিশালী সংগ্রহ করেছে। বিশ্বব্যাপী কথা বললে, ছবিটি ৪৮৫ কোটি টাকার ঘর ছুঁয়েছে।


'সালার'-এর গল্প কী?

বন্ধুত্বের ওপর ভিত্তি করে নির্মিত এই ছবিটি পরিচালনা করেছেন কেজিএফ খ্যাত পরিচালক প্রশান্ত নীল। এই ছবিতে প্রভাসের বিপরীতে মুখ্য ভূমিকায় রয়েছেন শ্রুতি হাসান। একই সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন পৃথ্বীরাজ সুকুমারন, জগপতি বাবু রেড্ডি, টিনু দেশাই সহ অনেক অভিনেতা। চলচ্চিত্রটি বন্ধুত্বের ওপর ভিত্তি করে তৈরি, যেখানে দুই বন্ধু কোনও ঘটনার কারণে একে অপরের শত্রু হয়ে যায়। এই ছবিটি ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

No comments:

Post a Comment

Post Top Ad