১৪ বছরের সম্পর্ক ভাঙল ইশার - Majaru.com

Breaking

Post Top Ad

Friday 29 December 2023

১৪ বছরের সম্পর্ক ভাঙল ইশার


১৪ বছরের সম্পর্ক ভাঙল ইশার




 বিনোদন ডেস্ক, ২৯ ডিসেম্বর: বলিউড অভিনেত্রী ইশা কপিকরের তার স্বামী টিম্মি নারাংয়ের সাথে বিচ্ছেদ ঘটেছে।  বিয়ের ১৪ বছর পর ডিভোর্স হয়ে গেছে ইশা ও টিমির। টিম্মি নারাং একজন হোটেল ব্যবসায়ী। ২০০৯ সালে ইশা ও টিম্মি বিয়ে করেন।  তাদের দুজনের নয় বছরের একটি কন্যা সন্তানও রয়েছে।  টিম্মির সঙ্গে বিচ্ছেদের পর এখন ইশা স্বামীর বাড়ি ছেড়েছেন।


 এ কারণে বিচ্ছেদ হয় ইশা-টিম্মির

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইশা কপিকর তার মেয়েকে নিয়ে আলাদাভাবে বসবাস করছেন।  'টাইমস অফ ইন্ডিয়া'-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, ইশা কপিকর এবং টিম্মি নারাং গত মাসে নভেম্বরে বিবাহবিচ্ছেদ করেন। প্রতিবেদনে একটি সূত্র জানিয়েছে যে, সামঞ্জস্যের সমস্যার কারণে ইশা এবং টিমি আলাদা হয়ে গেছে। বিবাহবিচ্ছেদের আগে তারা দুজনেই তাদের বিয়ে বাঁচানোর জন্য সর্বাত্মক চেষ্টা করেছিলেন, কিন্তু তারা সফল হয়নি এবং দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ইশা তার ৯ বছরের মেয়ে রিয়ানার সাথে মুম্বাইয়ে আলাদাভাবে বসবাস করছেন।


সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, যখন ইশার সাথে তার বিবাহবিচ্ছেদের বিষয়ে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল, তখন তিনি একটি টেক্সট বার্তার মাধ্যমে উত্তর দিয়েছিলেন - "এটি খুব তাড়াতাড়ি। এই মুহূর্তে আমার কিছু বলার নেই। আমি আমার প্রাইভেসি চাই। আশা করছি আপনারা এর খেয়াল রাখবেন।"


ইশা কপিকার বলিউডে 'খাল্লাস গার্ল' নামেও পরিচিত।  ইশার ছবি 'কোম্পানি'-এর 'বচকে তু রেহনা রে' গানে অভিনেত্রীর একটি ডান্স ছিল, যা দুর্দান্ত হিট প্রমাণিত হয়েছিল এবং এর কারণে ইশা 'খাল্লাস গার্ল' তকমা পেয়েছিলেন। এছাড়া 'এক বিবাহ অ্যায়সা ভি', 'কৃষ্ণা কটেজ', 'কেয়া কুল হ্যায় হাম', 'ডরনা মানা হ্যায়', পিঞ্জর-এর মতো অনেক ছবিতে কাজ করেছেন ইশা।


বলিউড অভিনেত্রী ইশা কপিকর নভেম্বর, ২০০৯ সালে টিম্মি ওরফে রোহিত নারাংয়ের সাথে সাত পাকে বাঁধা পড়েন। তাদের প্রেম জীবন সম্পর্কে কথা বলতে, ইশা এবং টিম্মিরর প্রথম দেখা হয়েছিল একটি জিমে, তারপরে তাদের মধ্যে প্রেম হয়। তিন বছর ডেট করার পর দুজনে বিয়ের সিদ্ধান্ত নেন।

No comments:

Post a Comment

Post Top Ad