বক্স অফিস কাঁপাচ্ছে শাহরুখের 'ডাঙ্কি' - Majaru.com

Breaking

Post Top Ad

Thursday 28 December 2023

বক্স অফিস কাঁপাচ্ছে শাহরুখের 'ডাঙ্কি'

 


বক্স অফিস কাঁপাচ্ছে শাহরুখের 'ডাঙ্কি'



 বিনোদন ডেস্ক, ২৮ ডিসেম্বর: শাহরুখ খানের ছবি 'ডাঙ্কি' বক্স অফিসে দুর্দান্ত পারফর্ম করছে। ছবিটি ২১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং এখন প্রতিদিন দেশের বক্স অফিসে কোটি কোটি ব্যবসা করছে। ৭ দিনের ব্যবসায় ভারতে ছবিটির সংগ্রহ দেড়শ কোটির কাছাকাছি চলে এসেছে। শাহরুখ খানের 'ডাঙ্কি' বিশ্বব্যাপীও জনপ্রিয় হয়েছে এবং বিশ্বব্যাপী ৩০০ কোটির কাছাকাছি পৌঁছেছে এর কালেকশন।


স্যাকনিল্কের প্রতিবেদন অনুসারে, ষষ্ঠ দিনে 'ডাঙ্কি'-এর সংগ্রহ কিছুটা কম ছিল এবং ছবিটির সংগ্ৰহ মাত্র ১০ কোটি টাকার মধ্যে সীমাবদ্ধ ছিল। এখন সপ্তম দিনের প্রাথমিক পরিসংখ্যান প্রকাশ্যে এসেছে, যা অনুযায়ী ছবিটি এখন পর্যন্ত ৫.৬১ কোটি টাকা আয় করেছে। এই নিয়ে 'ডাঙ্কি'-র মোট সংগ্রহ পৌঁছেছে ১৪৫.৫৬ কোটি টাকা।


 'ডাঙ্কি' প্রথম দিনে ২৯.২ কোটি রুপি ওপেনিং করেছিল। সালার মুক্তির পরের দিনই স্ক্রীনে হিট হওয়া সত্ত্বেও, ছবিটি ২০.১২ কোটি টাকা আয় করেছে। ছবিটি তৃতীয় দিনে ২৫.৬১ কোটি টাকা, চতুর্থ দিনে ৩০.৭ কোটি টাকা এবং পঞ্চম দিনে ২৪.৩২ কোটি টাকার ব্যবসা করেছে। এখন সপ্তাহের সংগ্রহের সাথে ছবিটি ঘরোয়া বক্স অফিসে ১৫০ কোটি টাকার আয়ের কাছাকাছি।


'ডাঙ্কি' ছবির গল্পের পাশাপাশি এর গানগুলোও শ্রোতাদের খুব পছন্দ হচ্ছে। ছবিতে শাহরুখ খান এবং তাপসী পান্নুর অনস্ক্রিন কেমিস্ট্রিও দর্শকদের মন জয় করছে। কমেডি, ড্রামা এবং আবেগে ভরপুর এই ছবিতে শাহরুখ খান এবং তাপসী ছাড়াও ভিকি কৌশলেরও একটি বিশেষ ভূমিকা রয়েছে।

No comments:

Post a Comment

Post Top Ad