নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা! কাজ আটকে বিক্ষোভ - Majaru.com

Breaking

Post Top Ad

Tuesday 26 December 2023

নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা! কাজ আটকে বিক্ষোভ

 


নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা! কাজ আটকে বিক্ষোভ 




দক্ষিণ দিনাজপুর, ২৬ ডিসেম্বর: রাস্তা তৈরীতে নিম্নমানের সামগ্রী ব্যবহার করার অভিযোগ উঠল ঠিকাদারি সংস্থার বিরুদ্ধে। কাজ আটকে বিক্ষোভ স্থানীয় বাসিন্দদের। রাস্তায় পিচের প্রলেপ দেওয়ার পর দু'দিনই তা উঠে যাচ্ছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। ঘটনা দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার বিনশিরা গ্রাম পঞ্চায়েতের তিওড় এলাকায়। মঙ্গলবার বিষয়টি সামনে আসতেই রাস্তার কাজ আটকে বিক্ষোভ দেখান স্থানীয়রা৷ 


তিওড় থেকে বাঙালিপুর পর্যন্ত রাস্তা সংস্কারের কাজ নিম্নমানের করার অভিযোগ তুলে কাজ বন্ধ করে দেন স্থানীয়রা। এদিন তিওড় প্রাচী মোড়ে পাথর ও পিচের মিশ্রনের গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে হিলি থানার পুলিশ। এনিয়ে স্থানীয়রা হিলি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


জানা গেছে, হিলি ব্লকের তিওড় এলাকার প্রাচী মোড় থেকে বাঙালিপুর পর্যন্ত ৮ কিলোমিটার রাস্তার কাজ চলছে। কয়েকদিন আগে থেকে এই কাজ শুরু হয়৷ যেটুকু রাস্তার কাজ সম্পন্ন হয়েছে তা ইতিমধ্যেই উঠে যেতে শুরু করেছে বলে অভিযোগ গ্রামবাসীদের। তাদের অভিযোগ নিম্নমানের সামগ্রীতে রাস্তার কাজ করা হয়েছে। কয়েকদিনের মধ্যে উঠে যাচ্ছে রাস্তার পিচ। এই কারণে ক্ষুব্ধ বাসিন্দারা লরিতে থাকা সামগ্রী আটক করে বিক্ষোভ দেখান। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে হিলি ব্লক প্রশাসন।

No comments:

Post a Comment

Post Top Ad