নতুন রূপে উরফি‌! - Majaru.com

Breaking

Post Top Ad

Wednesday 27 December 2023

নতুন রূপে উরফি‌!


 নতুন রূপে উরফি‌! 



বিনোদন ডেস্ক, ২৭ ডিসেম্বর: সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড অবতারের জন্য প্রতিদিনই শিরোনামে থাকেন অভিনেত্রী উরফি জাভেদ। উরফিকে সবসময় কিছু অদ্ভুত পোশাকে দেখা যায় এবং অনেক সময় তার পোশাকের কারণে নেটিজেনরা তাকে অনেক ট্রোলও করে। কিন্তু, এবার উরফি তার বোল্ড পোশাকের কারণে নয় বরং তিনি মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় ওয়েট্রেস হয়ে মন কেড়ে নিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তার ভিডিও।  ভিডিওটি দেখে তার ভক্তরা নানা রকম মন্তব্য করছেন।


রেস্তোরাঁয় ওয়েট্রেস হয়েছেন উরফি জাভেদ

উরফি জাভেদের যে ভিডিওটি সামনে এসেছে, সেখানে তাকে একজন ওয়েট্রেস হয়ে মানুষের কাছ থেকে অর্ডার নিতে দেখা গেছে। ভিডিওতে আপনি দেখতে পাবেন যে, উরফি একজন ওয়েট্রেসের পোশাকে রয়েছেন এবং তার হাতে একটি কলম এবং কাগজও রয়েছে।  ভিডিওতে দেখা যাচ্ছে, সামনের টেবিলে বসে থাকা লোকজনের কাছ থেকে অর্ডার নিচ্ছেন উরফি।  


উরফি জাভেদ তার ইনস্টাগ্রামে ওয়েট্রেস হওয়ার ভিডিওটি শেয়ার করেছেন, যা অনেকে ভেবেছিলেন কোনও ওয়েব সিরিজ বা চলচ্চিত্রের জন্য, তবে এটি সত্য। ওয়েট্রেস হওয়ার অভিজ্ঞতা শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, "স্বপ্ন সত্যি! কোনও কাজই খুব বড় বা ছোট নয়, এটা সবই নির্ভর করে দৃষ্টিভঙ্গির ওপর। আমি ঘন্টার পর ঘন্টা ওয়েট্রেস হতে চেয়েছিলাম। ক্যান্সারের রোগীর সহায়তার জন্য আমার উপার্জনে অবদান রাখতে পেরে রোমাঞ্চিত। কারণ এসোসিয়েশন এবং দয়ার এই ধরনের কাজ চালিয়ে যেতে প্রতিশ্রুতিবদ্ধ।  @cpaaindia এটি করার জন্য এবং অনুদানে এত উদার হওয়ার জন্য @suvend @theninesmumbai কে বিশেষ ধন্যবাদ!”।


এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর একে একে নানা ধরনের প্রতিক্রিয়া দিতে শুরু করেছে মানুষ। ভিডিওটি দেখার পরে, লোকেরা বলতে শুরু করেছে যে, এটি উরফির পার্ট টাইম কাজ এবং উরফির ভক্তরাও ভিডিওটি প্রচুর উপভোগ করছেন।


No comments:

Post a Comment

Post Top Ad