বিমানবন্দরে শিশুদের সঙ্গে সালমান! ভাইরাল ভিডিও - Majaru.com

Breaking

Post Top Ad

Tuesday 27 February 2024

বিমানবন্দরে শিশুদের সঙ্গে সালমান! ভাইরাল ভিডিও

 


বিমানবন্দরে শিশুদের সঙ্গে সালমান! ভাইরাল ভিডিও



বিনোদন ডেস্ক, ২৭ ফেব্রুয়ারি: ভাইজান সালমান খান যেখানেই যান, তার ভক্তরা তার সঙ্গে দেখা করতে ভিড় জমান। সালমান খানের স্টাইল এমন যে, সবাই তাকে দেখে মুগ্ধ না হয়ে থাকতে পারে না। সালমান খান কখনোই তার ভক্তদের নিরাশ করেন না। তা সে যেখানে খুশি দেখা হোক না কেন। সালমান সম্প্রতি মুম্বাই ফিরে এসেছেন এবং বিমানবন্দরে তাকে ভিন্ন স্টাইলে দেখা গেছে। সালমানের ভক্তরা এই লুকটি বেশ পছন্দ করছেন। সালমান বিমানবন্দরে তাঁর ভক্তদের সঙ্গে দেখা করেন এবং তাদের সঙ্গে করমর্দন করেন।


কিছুদিন দুবাইয়ে ছিলেন সালমান খান। তাঁর ভাই সোহেল খানের দলকে সমর্থন করতে সেলিব্রেটি ক্রিকেট লিগে গিয়েছিলেন তিনি। সালমান এখন ভারতে ফিরেছেন। বিমানবন্দরে তার মিষ্টি ভঙ্গি ভক্তরা পছন্দ করছেন।


 শিশুদের সঙ্গে দেখা করেন সালমান খান

বিমানবন্দর থেকে সালমান খানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে তিনি বিমানবন্দর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন। সেখানে কিছু শিশু তার সাথে দেখা করার চেষ্টা করে। সালমান তাদের দেখে মুচকি হাসেন এবং হাত নাড়েন। সালমানের সঙ্গে দেখা করার পর ভিডিওতে শিশুরা খুব খুশি দেখাচ্ছে।


লুক ভাইরাল 

সালমান খানের এয়ারপোর্ট লুক একেবারেই আলাদা। তার পরনে রয়েছে অলিভ কালারের শার্টের সঙ্গে ডেনিম ও কালো টি-শার্ট। তার সঙ্গে একটি টুপি পরে আছেন। সালমানের ক্যাপ তার পুরো লুক বদলে দিচ্ছে।


সালমান খানের এই ভিডিও নিয়ে অনেকেই নানা মন্তব্য করছেন। একজন লিখেছেন – বড় হৃদয়ের সাল্লু। অপর একজন লিখেছেন- সল্লু ভাই আসলেই সবার ভাই।


কাজের ফ্রন্টের কথা বলতে গেলে, সালমানকে শেষ দেখা গিয়েছিল টাইগার ৩-এ। দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই ছবি। এই ছবিতে সালমানের সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমিকে।

No comments:

Post a Comment

Post Top Ad