'এটাই সঠিক সময়', রাজনীতিতে যোগদান নিয়ে বললেন কঙ্গনা - Majaru.com

Breaking

Post Top Ad

Wednesday 28 February 2024

'এটাই সঠিক সময়', রাজনীতিতে যোগদান নিয়ে বললেন কঙ্গনা


 'এটাই সঠিক সময়', রাজনীতিতে যোগদান নিয়ে বললেন কঙ্গনা



বিনোদন ডেস্ক, ২৮ ফেব্রুয়ারি: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত তার স্পষ্ট বক্তব্যের জন্য পরিচিত। অভিনেত্রী প্রতিটি বিষয়ে তাঁর মতামত প্রকাশ করতে পিছপা হন না, যার কারণে মাঝে মাঝে বিতর্কেরও অংশ হয়ে যান তিনি। কঙ্গনা যেভাবে প্রতিটি বিষয়ে তার মতামত প্রকাশ করতে পিছপা হন না, তাঁর রাজনীতিতে প্রবেশের বিষয়ে প্রায়শই জল্পনা-কল্পনা করা হয়েছে, তবে অভিনেত্রী সবসময় তা করতে অস্বীকার করেছেন। কিন্তু এখন কঙ্গনা এক সাক্ষাৎকারে বলেছেন, রাজনীতিতে আসার এটাই সঠিক সময়।


টিভি নাইন ভারতবর্ষকে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, 'আমি অনেক ছবির সেটের জন্য রাজনৈতিক দলের সঙ্গে লড়াই করেছি। এটি আমাকে দূরে রাখে না, এটি আমাকে আমার দেশের জন্য যা করতে চাই তা করার জায়গা দেয় না। তবে, আমি যদি রাজনীতিতে আসতে চাই তাহলে সম্ভবত এটাই সঠিক সময় বলে মনে করি।'


 এই দেশ আমাকে অনেক কিছু দিয়েছে

 কঙ্গনা আরও বলেন, 'এই দেশ আমাকে অনেক কিছু দিয়েছে, যা ফিরিয়ে দেওয়ার জন্য আমি গভীর দায়িত্ব অনুভব করছি। আমি সবসময়ই একজন জাতীয়তাবাদী ছিলাম এবং সেই ইমেজটি আমার খুব খ্যাতিমান অভিনয় ক্যারিয়ারে নিয়ে গেছে। আমি অনুভব করি যে আমি খুব পছন্দ করা হয় এবং প্রশংসা করা হয়।


কিছুদিন আগে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, 'আমি খুবই সংবেদনশীল এবং বিবেকবান মানুষ। আমি রাজনৈতিক ব্যক্তি নই। আমাকে রাজনীতিতে যোগ দিতে অনেকবার বলা হয়েছে কিন্তু আমি করিনি।'


 কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বললে, কঙ্গনা রানাউতকে শীঘ্রই ইমার্জেন্সি ছবিতে দেখা যাবে। এই ছবিটি পরিচালনা করেছেন কঙ্গনা রানাউত। ইমার্জেন্সিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা।

No comments:

Post a Comment

Post Top Ad