দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি! - Majaru.com

Breaking

Post Top Ad

Tuesday 20 February 2024

দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি!


 দীপিকা-রণবীরের ঘরে আসছে নতুন অতিথি! 




বিনোদন ডেস্ক: বলিউডের পাওয়ার দম্পতি হিসেবে বিবেচিত রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বাবা-মা হওয়ার বিষয়ে জল্পনা তুঙ্গে। সম্প্রতি বাফটা ফিল্ম অ্যাওয়ার্ডে প্রতিনিধিত্ব করেছেন অভিনেত্রী দীপিকা। এই সময়ে, তার শাড়ি লুক অনেক শিরোনাম দখল করেছিল। অ্যাওয়ার্ড শো চলাকালীন, লোকেরা দীপিকার বেবি বাম্পও লক্ষ্য করেছিলেন, যা অভিনেত্রীকে তার শাড়ি দিয়ে লুকিয়ে রাখতে দেখা গিয়েছিল। এরপরেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর আরও জোরদার হয়।


 বাফটা অনুষ্ঠানে পৌঁছেছিলেন দীপিকা

 সম্প্রতি ৭৭তম বাফটা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে পৌঁছেছেন দীপিকা পাড়ুকোন। এই ইভেন্টের জন্য, অভিনেত্রী সব্যসাচীর সিলভার-গোল্ডেন শিমার শাড়ি পরেছিলেন, যাতে তাকে খুব ভালো মানাচ্ছে। এই ইভেন্ট থেকে দীপিকা পাড়ুকোনের অনেক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে দীপিকাকে শাড়ি দিয়ে পেট লুকিয়ে রাখতে দেখা যায়।



এরপর থেকেই দীপিকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জল্পনা শুরু হয়। এখন অভিনেত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে যে দীপিকা গর্ভবতী। তবে এখন পর্যন্ত দীপিকা পাড়ুকোন বা রণবীর সিং গর্ভধারণের খবর নিয়ে কোনও বিবৃতি বা ঘোষণা দেননি।


দীপিকা পাড়ুকোনের গর্ভাবস্থার খবরের মধ্যে, তার ঘনিষ্ঠ একটি সূত্র এটি নিশ্চিত করেছে। তাঁর ঘনিষ্ঠ একটি সূত্র ম্যাগাজিন দ্য উইককে দেওয়া একটি সাক্ষাত্কারে জানিয়েছে যে দীপিকা পাড়ুকোন গর্ভবতী এবং তিনি তার দ্বিতীয় ত্রৈমাসিকে রয়েছেন। অর্থাৎ দীপিকার গর্ভধারণের ৪ মাসেরও বেশি সময় হয়ে গেছে।


সম্প্রতি দীপিকা পাড়ুকোনকেও তাঁর পরিবার পরিকল্পনা নিয়ে কথা বলতে দেখা গেছে। ভোগ সিঙ্গাপুরকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিবার পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন - "হ্যাঁ, অবশ্যই। রণবীর এবং আমি শিশুদের ভালোবাসি। আমরা সেই দিনের অপেক্ষায় আছি যেদিন আমরা আমাদের পরিবার শুরু করব।" এই সাক্ষাত্কারের মাধ্যমে তিনি প্রকাশ করেছিলেন যে, তিনি শীঘ্রই মা হতে চান এবং রণবীর সিংয়ের সাথে নিজের পরিবার তৈরি করতে চান। তবে এখনও অবধি অভিনেত্রী বা রণবীর কেউই গর্ভধারণের খবর নিয়ে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেননি।

No comments:

Post a Comment

Post Top Ad