'বছরের সেরা ছবি', করণের মুখে অ্যানিমেল-এর প্রশংসা - Majaru.com

Breaking

Post Top Ad

Tuesday 2 January 2024

'বছরের সেরা ছবি', করণের মুখে অ্যানিমেল-এর প্রশংসা


 'বছরের সেরা ছবি', করণের মুখে অ্যানিমেল-এর প্রশংসা



বিনোদন ডেস্ক: রণবীর কাপুর অভিনীত এবং সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালিত ছবি 'অ্যানিমেল' মুক্তির এক মাস হয়ে গেছে এবং এই ছবিটি এখনও বক্স অফিসে শক্তিশালী ও কোটি টাকা সংগ্রহ করছে। এরই মধ্যে 'অ্যানিমেল' বক্স অফিসের অনেক রেকর্ডও ভেঙেছে। রণবীর কাপুর, ববি দেওল, তৃপ্তি দিমরি সহ ছবির তারকা কাস্টের অভিনয়ের প্রশংসা করেছে সিনেলাভার্স। একটি সাক্ষাত্কারের সময়, চলচ্চিত্র নির্মাতা করণ জোহরও অ্যাকশন-থ্রিলার 'অ্যানিমেল'কে এই বছরের সেরা চলচ্চিত্র হিসাবে বর্ণনা করেছেন।


 'অ্যানিমেল' ১ ডিসেম্বর, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই ছবিটি দর্শকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছে এবং এটি দেখার জন্য প্রেক্ষাগৃহের বাইরে দীর্ঘ লাইন দেখা গেছে। 'অ্যানিমাল'-এর সাফল্য নিয়ে গালাতা প্লাসের সাথে কথা বলার সময়, চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বলেন যে, তিনি যখন অ্যানিমেলের প্রতি তার ভালোবাসা প্রকাশ করেছিলেন, তখন লোকেরা তার কাছে এসে বলেছিল, 'আপনি রকি এবং রানি বানিয়েছ, এটি অ্যানিমেলের মতো একটি চলচ্চিত্র জন্য ভ্যাকসিন। এটা সম্পূর্ণ বিপরীত।'


কেজেও বলেন, “আমি মনে করি অ্আনিমেল আমার জন্য বছরের সেরা ছবি। এই বিবৃতিতে পৌঁছতে আমার কিছুটা সময় এবং অনেক সাহস লেগেছে কারণ আপনি যখন মানুষের মধ্যে থাকেন তখন আপনি বিচারের ভয় পান।'' তিনি বলেন যে, তিনি কবির সিংকেও পছন্দ করেন। সে সময়ও অন্যরা তাকে নিয়ে কী ভাববে তা নিয়ে চিন্তা না করে চলচ্চিত্রের প্রতি ভালোবাসা প্রকাশ করেননি।


করণ অ্যানিমেলের প্রশংসা শুরু করে, যোগ করেন, "আমার অ্যানিমেল তার ফ্রন্ট ফুটেড, একেবারে দৃঢ় বিশ্বাসের সেরা আখ্যান, ব্যাকরণ ভাঙা, মিথ ভাঙা এবং আপনি যা মনে করেন মূলধারার সিনেমার সাথে সামঞ্জস্যপূর্ণ তা ভেঙে ফেলার জন্য পছন্দ। হঠাৎ আপনার একটি ইন্টারভাল ব্লক আছে যেখানে নায়ককে মারধর করা হচ্ছে এবং সবাই গানটি গাইছে... আমি ভাবলাম, এরকম সিকোয়েন্স কোথায় দেখেছেন? এই প্রতিভা। শেষ পর্যন্ত যেখানে দুজন লোক একে অপরকে মেরে ফেলতে চলেছে এবং তারা সেই গানটি বাজায়... আমার চোখে জল ছিল, কিন্তু দৃশ্যে কেবল রক্ত ছিল। তাই আমি ভেবেছিলাম আমার সাথে কিছু ভুল বা তার সাথে কিছু ভুল ছিল, তবে এই ছবিটি সম্পর্কে আমি যা পেয়েছি তা খুব সঠিক।


এটি একটি গড় চিন্তার মন নয়। এটি এমন একজনের মন, এতটা ব্যক্তিত্ববাদী যে আমি হতবাক হয়ে গিয়েছিলাম। আমি ছবিটি দুবার দেখেছি, প্রথমবার দর্শক হিসেবে দেখার জন্য এবং দ্বিতীয়বার অধ্যয়ন করার জন্য। আমি মনে করি অ্যানিমেলের সাফল্য এবং গ্রহণযোগ্যতা খেলা পরিবর্তনকারী। প্রত্যয় এমন কিছু যা আমি অর্জন করতে চাই।"

No comments:

Post a Comment

Post Top Ad