২০২৩-এ ওটিটিতে পা রেখেছেন এই ৬ বলিউড তারকা - Majaru.com

Breaking

Post Top Ad

Wednesday 27 December 2023

২০২৩-এ ওটিটিতে পা রেখেছেন এই ৬ বলিউড তারকা



 ২০২৩-এ ওটিটিতে পা রেখেছেন এই ৬ বলিউড তারকা




 বিনোদন ডেস্ক, ২৭ ডিসেম্বর:  সাল ২০২৩ শেষ হতে চলেছে। চলতি বছরের শেষ মাস ডিসেম্বর ইতিমধ্যেই শেষের পথে। এই বছরটি কারও জন্য খারাপ এবং কারও জন্য খুব ভালো প্রমাণিত হয়েছে। সেলিব্রিটিরা ব্যক্তিগত এবং পেশাদার উভয় জীবন নিয়েই খবরে রয়েছেন। ২০২৩ সালের শেষ পর্বে, সেই সেলিব্রিটিদের সম্পর্কে জেনে নিন যারা থিয়েটারের পরে ওটিটি-তে তোলপাড় সৃষ্টি করেছেন।  এই তালিকায় কারিনা কাপুর থেকে শহিদ কাপুর পর্যন্ত নাম রয়েছে।  আসুন তাদের ওটিটি প্রজেক্ট সম্পর্কে জানি...


অনিল কাপুর

 অনিল কাপুর তার ফিটনেস নিয়ে প্রায়ই খবরে থাকেন।  সম্প্রতি 'অ্যানিমেল' দিয়ে বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি। এই বছর তার ওটিটি অভিষেকও হয়েছে।  'দ্য নাইট ম্যানেজার' দিয়ে তার ওটিটি অভিষেক হয়েছে।  এতে খলনায়কের ভূমিকায় বেশ ভালো মানিয়েছে তাকে।  অনুরাগীরা তাকে অনেক পছন্দ করেছেন।


 কারিনা কাপুর

 কারিনা কাপুর দিয়ে এই তালিকা শুরু করা যাক। তিনি এই বছর বড় পর্দা থেকে দূরে থাকতে পারেন, তবে তিনি অবশ্যই OTT-তে তার অভিনয়ের জাদু দেখিয়েছেন।  তাকে নেটফ্লিক্স ফিল্ম 'জানে জান'-তে দেখা গেছে এবং এটি ওটিটিতে তার প্রথম ছবি ছিল। এতে তার সঙ্গে হাজির হয়েছেন জয়দীপ আহলাওয়াত এবং বিজয় ভার্মাও।


 সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা এই বছর তার ওয়েব সিরিজ 'দহাড়'-এর জন্য খবরে রয়েছেন। এই ওয়েব সিরিজ দিয়ে তিনি OTT-তে আত্মপ্রকাশ করেছেন। এতে তাকে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গেছে এবং অভিনেত্রী তার অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছেন।


 আদিত্য রায় কাপুর

আদিত্য রায় কাপুর ২০২৩ সালে অনন্যা পান্ডের সাথে ডেট করার খবর নিয়ে শিরোনামে ছিলেন।  তিনি এই বছর ওটিটি প্ল্যাটফর্মে একটি শক্তিশালী আত্মপ্রকাশ করেছেন।  তিনি তার প্রথম ওয়েব সিরিজ 'দ্য নাইট ম্যানেজার'-এ হাজির হন এবং প্রধান চরিত্রে বিখ্যাত হয়ে ওঠেন। এটি দুটি অংশে মুক্তি পেয়েছিল এবং তিনি নিজের অভিনয় দিয়ে লাইমলাইটে আসেন।


শাহিদ কাপুর

বলিউড অভিনেতা শাহিদ কাপুর হয়তো এ বছর কোনো ছবিতে কাজ করেননি। তবে তিনি OTT-তে আত্মপ্রকাশ করেন। তার অভিনীত 'ফরজি' ছবিটি মুক্তি পায়। এতে তিনি তাঁর বলিষ্ঠ অভিনয়ের জন্য প্রশংসিত হন।


মনীশ পল

মনীশ পলকে প্রায় সময় শো হোস্ট করতে দেখা যায়।, যেখানে, তিনি তার কমেডি দিয়ে সবাইকে পুলকিত করেন। এই বছর ওটিটিতেও অভিষেক হয়েছে তাঁর।  তার অভিনীত 'রফুচক্কর' ছবিটি মুক্তি পেয়েছে।


No comments:

Post a Comment

Post Top Ad