ক্রু-এর টিজার রিলিজ - Majaru.com

Breaking

Post Top Ad

Sunday 25 February 2024

ক্রু-এর টিজার রিলিজ

 


ক্রু-এর টিজার রিলিজ 




বিনোদন ডেস্ক: কারিনা কাপুর, কৃতি স্যানন এবং টাবু অভিনীত ছবি 'ক্রু'-এর টিজার প্রকাশিত হয়েছে। তিন অভিনেত্রীই এয়ার হোস্টেস হয়ে ফুল অন ড্রামা করতে যাচ্ছেন। ছবিটির তিন অভিনেত্রীর লুক ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। তিনজনকেই লাল রঙের 'ক্রু' পোশাকে আশ্চর্যজনক লাগছিল এবং এখন টিজারে তিন অভিনেত্রীর পারফরম্যান্স দেখে ভক্তরা চমকে গেছেন।


টিজারটি শুরু হয় 'আপনার সিট বেল্ট বেঁধে রাখুন কারণ এখানে তাপমাত্রা আপনার জন্য খুব গরম হতে চলেছে'‌, দিয়ে। টিজারটি দেখায় যে টাবু, কৃতি স্যানন এবং কারিনা কাপুর তাদের চাকরি নিয়ে খুব বিরক্ত এবং তাদের পরিত্রাণ পেতে সংগ্রাম শুরু করে। টিজারে কারিনা কাপুর খানকে 'চোলি কে পিছে কেয়া হ্যায়' গানে তার স্টাইল দেখাতে দেখা যাবে।


 'ক্রু'-এর টিজার শেয়ার করার সময় কৃতি শ্যানন লিখেছেন- 'আপনার সিট বেল্ট বেঁধে রাখুন কারণ এখানকার তাপমাত্রা আপনার জন্য খুব গরম হতে চলেছে।' কমেডিয়ান এবং অভিনেতা কপিল শর্মাকেও টিজারে দেখা যাচ্ছে। টিজারটি শেয়ার করার সময়, কৃতি স্যানন বলেছেন যে, ছবিতে কপিলের স্পেশাল অ্যাপিয়ারেন্স থাকবে। পাশাপাশি দিলজিৎ দোসাঞ্জ এবং খেসারি লাল যাদবও এই ছবির অংশ থাকবেন, যার আভাস টিজারে স্পষ্টভাবে দেখা যাচ্ছে।


কারিনা কাপুর, কৃতি স্যানন এবং টাবু অভিনীত ছবি 'ক্রু' তৈরি হয়েছে বালাজি মোশন পিকচার্সের ব্যানারে এবং পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণান। জানা গিয়েছে, ছবিটি ২৯ মার্চ মুক্তি পাবে।

No comments:

Post a Comment

Post Top Ad